সড়ক যোগাযোগ

বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক ও জনপথের প্রধান প্রকৌশলী ইসহাকের শ্রদ্ধা নিবেদন

 

স্টাফ রিপোর্টার : গোপলগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক ও জনপথ অধিদপ্তরের নব-নিযুক্ত প্রধান প্রকৌশলী মো. ইসহাক। শনিবার দুপুরে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে জাতিহর জনকের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি। পরে প্রধান প্রকৌশলী বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সের এডমিন ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লেখেন ও স্বাক্ষর করেন। এরপর প্রধান প্রকৌশলী গোপালগঞ্জ সড়ক ও জনপদ বিভাগে স্থাপিত “মুজিব কর্ণার” ও সড়ক ভবনের উর্ধ্বমুখী স¤প্রসারণ কাজের শুভ উদ্বোধন করেন। পরে তিনি সড়ক ভবনে বহেড়া গাছের চারা রোপন করেন।

এ সময় সড়ক ও জনপদ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ মইনুল হাসান, রেজাউল করিম, শিশির কান্তি রাউত, ড. আব্দুল্লাহ আল মামুন, গোপালগঞ্জ সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সুরুজ মিয়া, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আমানউল্লাহ, আবুল কালাম আজাদ, জিকরুল হাসান, গোপালগঞ্জ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাস, গোপালগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হাসান, উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, উপ-সহকারী প্রকৌশলী মো. আনোয়ারসহ প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

 

সংশ্লিষ্ট খবর

Leave a Reply

Back to top button