অপরাধ

দেশের থানাগুলো হবে জনগণের সেবা পাওয়ার ভরসাস্থল:আইজিপি

 

স্টাফ রিপোর্টার : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, দেশের থানাগুলোকে জনগণের সেবা পাওয়ার ভরসাস্থল হিসেবে গড়ে তোলা হবে। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।শিল্ড প্যারেড, অবৈধ অস্ত্র, মাদক ও চোরাচালান দ্রব্য উদ্ধার অভিযানে কৃতিত্ব অর্জনকারী ইউনিটকে পুরস্কার প্রদান উপলক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, থানাকে সার্ভিস ডেলিভারির কেন্দ্র হিসেবে বিবেচনা করে এর গুণগত মান বৃদ্ধি করা হবে। সমাজের সব শ্রেণি-পেশার মানুষের কাছে কাঙ্ক্ষিত সেবা পৌঁছে দিতে হবে।আইজিপি বলেন, পুলিশের প্রতি জনগণের প্রত্যাশা বেড়েছে। পুলিশের পেশাগত উৎকর্ষতা দিন দিন বাড়ছে। সমাজের সব-শ্রেণির মানুষের মাঝে প্রত্যাশা অনুযায়ী কাঙ্ক্ষিত সেবা পৌঁছে দিতে সচেষ্ট থাকতে হবে।

পুলিশ প্রধান বলেন, পুলিশ সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর দেওয়া ভাষণে উজ্জীবিত হয়ে প্রত্যেক পুলিশ সদস্যকে দায়িত্ব পালন করতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।আইজিপি আরও বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে বাংলাদেশ পুলিশ বিশ্বে রোল মডেল। মাদক ও দুর্নীতির বিরুদ্ধে পুলিশের বর্তমান অবস্থান আরও দৃঢ় করতে হবে। সততা ও স্বচ্ছতার ধারা অব্যাহত রাখতে হবে।

 

 

সংশ্লিষ্ট খবর

Leave a Reply

Back to top button