রাজনীতি

বিএনপি দেশে অস্থিরতা চায়: হাছান মাহমুদ

 

বিশেষ প্রতিনিধি : বিএনপি দেশে অস্থিরতা তৈরি করতে চায়। ১১ জানুয়ারিও তারা সেই পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ।তিনি জানান, এরকম আরও করতে থাকলে জনগণকে সাথে নিয়ে তাদের মোকাবিলা করা হবে। তবে কর্মসূচি শান্তিপূর্ণ হলে তাদের সহযোগিতা করা হবে।

বৃহস্পতিবার সচিবালয়ে নিজ দপ্তরে অভিনয় শিল্পীদের সাথে সৌজন্য সাক্ষাতের পর এসব কথা বলেন তিনি।তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, বাংলাদেশের শিল্পীরা দেখতে যেমন সুশ্রী, অভিনয়েও ভালো। তাছাড়া নির্মাণেও ভালো। তারপরও বিদেশিদের কেন প্রাধান্য দেয়া হয় জানা নেই। টিভি মাধ্যমের অভিনয়শিল্পীদের জন্য আলাদা করে পুরস্কার প্রবর্তন করা নিয়ে মন্ত্রণালয় ভাবছে বলে জানান তিনি।

হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতা ইকবাল মাহমুদ টুকুর স্মরণে রাখা উচিত ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত প্রধান বিরোধীদল আওয়ামী লীগের সাথে কী আচরণ করা হয়েছিল। অথচ তাদের পার্টি অফিসে যৌক্তিক অভিযান চালানোতে, বিশৃঙ্খলা নিয়ন্ত্রণে আইন শৃঙ্খলা বাহিনী তৎপর হওয়াতে তারা সরকারের সমালোচনা করছে।
তিনি বলেন, বিএনপি শুরু থেকেই সরকারের পতন চায়। কিন্তু নির্বাচন ছাড়া অন্য কোনো উপায়ে সরকার পরিবর্তনের সুযোগ নেই। বিভিন্ন দেশের সাংবাদিকদের সাথে বাংলাদেশের সাংবাদিকদের মতবিনিময়ের সুযোগ ক্রমশ বাড়ানো হচ্ছে।

 

সংশ্লিষ্ট খবর

Leave a Reply

Back to top button