রাজনীতি

সরকার উৎখাত ষড়যন্ত্রে জড়িত নুরু

 

বিশেষ প্রতিনিধি : রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অভিযোগ এনে গণ অধিকার পরিষদের সদস্যসচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হকের (নুর) বিরুদ্ধে শাহবাগ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল রোববার শাহবাগ থানায় অভিযোগটি জমা দেন। তবে অভিযোগটি এখনো মামলা হিসেবে গ্রহণ করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

এর আগে রোববার সন্ধ্যায় নুরুল হকের বিরুদ্ধে নোয়াখালীর সুধারাম মডেল থানায় একই অভিযোগ করেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ জেলা শাখার সভাপতি সাফায়েত হোসেন। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ বলেন, সাবেক ভিপি নুরুল হকের বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছি। তবে সেটি মামলা হিসেবে রুজু হয়নি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

থানায় অভিযোগকারী আমিনুল ইসলাম বলেন, ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ নামক তথাকথিত রাজনৈতিক দলের সদস্যসচিব নুরুল হক নুর ওমরাহ হজ করার কথা বলে বিদেশে গেছেন। এই সফরে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অস্বীকৃত ইসরায়েল রাষ্ট্রের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে বৈঠক করেছেন তিনি।

এর মাধ্যমে বাংলাদেশের নির্বাচিত সরকার উৎখাতের দেশবিরোধী, রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। মেন্দি এন সাফাদির সঙ্গে নুরুল হকের ছবি ও স্বীকারোক্তিমূলক কথোপকথন ইতিমধ্যে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগোযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দু। নুরুল হক বাংলাদেশ রাষ্ট্র, সরকার ও ইসলাম ধর্মের বিরুদ্ধে হীন চক্রান্তে লিপ্ত।

 

সংশ্লিষ্ট খবর

Leave a Reply

Back to top button