জেলার খবরনারী ও শিশু

বিএমডব্লিউ’র প্রেমের ফাঁদ-

 

স্টাফ রিপোর্টার : প্রেমের ফাঁদে ফেলে টাকা আদায় করে এমন একটি চক্রের সন্ধান পেয়েছে মিরপুর থানা পুলিশ। জিম্মি করে অর্থ আদায়ের অভিযোগে এ চক্রের ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে ৩ জন নারী ও ১ জন পুরুষ।পুলিশ জানায়, বিএমডব্লিউ ছদ্মনামের এ চক্রটি কৌশলে ডেকে জিম্মি করে টাকা আদায় করতো। গ্রেফতারকৃতরা বিভিন্নজন বিভিন্ন পেশায় জড়িত। বাবু ব্যবসায়ী, খাদিজা ও মুনমুন গৃহিণী এবং ওয়াসফিয়া একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএর শিক্ষার্থী। ওয়াসফিয়া এই চক্রের মাস্টারমাইন্ড। এই চক্র প্রথমেই একজনকে টার্গেট করে। পরে তার সাথে অনলাইনে অথবা অফলাইনে বন্ধুত্ব করে। এক সময় তাদের যেকোনো একজন মেয়ে আর্থিক সহায়তা চান।

ভুক্তভোগী একজনের দাবি, বাবা অসুস্থ বলে চক্রটি এই তার কাছ থেকে প্রথমে ২০০ টাকা নেন। এই টাকা নেওয়ার মাধ্যমেই পরিচিত হন। এরপর বিভিন্ন সময় ফোন দিয়ে সম্পর্ক গভীর করেন। একপর্যায়ে তাকে বাসায় ডাকেন খাদিজা। বাসায় আগে থেকেই ছিলেন বাবু, মুনমুন, ওয়াসফিয়া। তিনি বাসায় ঢোকার সাথে সাথেই তাকে বেঁধে মারধর করে মোবাইল ও নগদ ৫ হাজার টাকা নিয়ে নেন। এরপর তার স্ত্রীকে ফোন করে ৫০ হাজার টাকা দাবি করেন।

মিরপুর মডেল থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, প্রেমের ফাঁদে ফেলে টাকা আদায় করতো বাবু, মুনমুন ও ওয়াসফিয়া। তারা নিজেদের নামের সংক্ষেপ একত্র করে বিএমডব্লিউ গ্রুপ নাম দেন। এরা টার্গেট ব্যক্তিকে কৌশলে বাসায় ডেকে নিয়ে আপত্তিকর ছবি তোলে। তারপর সে ছবি পরিবারের কাছে পাঠিয়ে বড় অংকের টাকা দাবি করে। টাকা না দিলে ইয়াবা দিয়ে ফাঁসানোর হুমকি দেয়।এ চক্রে আর কেউ জড়িত আছে কিনা তা জানতে তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করার কথা জানান এই পুলিশ কর্মকর্তা।

 

সংশ্লিষ্ট খবর

Back to top button