জাতীয়সড়ক যোগাযোগ

রংপুর মহাসড়কে ১টি রেল ওভারপাস ৭টি ওভারপাস ২টি সেতু উন্মুক্ত সেতুমন্ত্রী’র

 

বিশেষ প্রতিনিধি : এলেঙ্গা-হাটিকুমরুল-রংপুর মহাসড়কে ১টি রেল ওভারপাস, ৭টি ওভারপাস ও ২টি সেতু যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। সচিবালয় থেকে আজ শনিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভার্চুয়ালি যুক্ত হয়ে এগুলো যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেন।
ওবায়দুল কাদের বলেন, ঘরমুখী যাত্রীদের নির্বিঘ্নে যাতায়াতের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জনগণের জন্য ঈদ উপহার হিসেবে এসব উন্মুক্ত করা হলো।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পাহাড়ে যৌথ অভিযান চলছে। আশা করি, দ্রুত সব স্বাভাবিক হবে। এতে পুরো পাহাড় অশান্ত হওয়ার কোনো কারণ নেই। পরিস্থিতি যেন অবনতি না হয় সরকার সে বিষয়ে সর্তক রয়েছে। বাইরের কারও সহযোগিতা পাচ্ছে কি না, তা তদন্ত হচ্ছে। দ্রুত কারণ জানা যাবে। নিরাপত্তা ঘাটতি ও গোয়েন্দা ব্যর্থতা আছে কি না, তা তদন্ত হচ্ছে। কাদের বলেন, রাস্তায় গাড়ির চাপ রয়েছে, তবে যানজট নেই। রাজধানীতেও যানজট নেই।

ভারত ও চীন সীমান্তের একটি স্থানে বম জনগোষ্ঠীর বসবাস রয়েছে বলে জানান কাদের। তিনি বলেন, সেখানে চীন এস্টেট বলে একটি জায়গা রয়েছে। ওই এলাকায় শান্তির জন্য তাদের সঙ্গে আলোচনা চলছিল, কিন্তু কেন এমন হামলা হলো বোঝা যাচ্ছে না।

সংশ্লিষ্ট খবর

Back to top button