জাতীয়

হতাশা-ছেলেকে খুন করে বাবার আত্মহত্যা!

 

বিশেষ প্রতিনিধি : রাজধানীর আগারগাঁওয়ে বাসা থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুুলিশ বলছে, রাজধানীর আগারগাঁওয়ে কলেজপড়ুয়া ছেলে মোদা‌ব্বির রহমান সাহাদাফকে (১৬) হত্যার পরই বাবা মশিউর রহমান (৫০) আত্মহত্যা করেন বলে ধারণা করা হচ্ছে। এ সময় মেয়ে সিনথিয়াকেও হত্যার চেষ্টা করেন মশিউর। সিনথিয়াকে আহত অবস্থায় উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও জোনের উপ-কমিশনার এইচ এম আজিমুল হক দৈনিক সত্যকথা প্রতিদিন কে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনার বিস্তারিত এখনই নিশ্চিত হওয়া যাচ্ছে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হতাশা থেকেই মশিউর রহমান এই ঘটনা ঘটিয়েছেন। বিস্তারিত জানার চেষ্টা চলছে।
এ ঘটনায় একটি সুইসাইড নোটও পাওয়া গেছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। তবে সুইসাইড নোটে কী লেখা আছে তা জানা যায়নি।

জানা গেছে, মশিউর প্রকৌশলী ছিলেন। কাজ করতেন একটি ডেভেলপার কোম্পানিতে। কয়েক বছর আগে চাকরি ছেড়ে তিনি শুরু করেন শেয়ার ব্যবসা। এতে তিনি ক্ষতিগ্রস্ত হওয়ায় হতাশায় ভুগছিলেন।এর আগে, রোববার সন্ধ্যায় জাতীয় জরুরি সেবা–৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাবা–ছেলের মরদেহ উদ্ধার করে শেরেবাংলা নগর থানা-পুলিশ। এ সময় ম‌শিউর রহমান ঝুলন্ত অবস্থায় থাকলেও ছে‌লে-মে‌য়ে মে‌ঝে‌তে প‌ড়ে‌ছিল। বাবা ও ছেলের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

সংশ্লিষ্ট খবর

Back to top button