বিনোদন

সেই চুমুকান্ডের ব্যাখা দিলেন পীরজাদা

 

বিনোদন রিপোর্টার : চলচ্চিত্র শিল্পী সমিতির গত নির্বাচনে ফলাফলের পাশাপাশি আলোচিত ইস্যু ছিল ‘চুমু কাণ্ড’। সেবার ভোটগ্রহণের পরে চিত্রনায়িকা নিপুণ অভিযোগ আনেন, পীরজাদা হারুন তাকে চুমু দিতে চেয়েছিলেন। পরে এ নিয়ে নিপুণ ও পীরজাদা হারুনের মধ্যে ঝামেলা সৃষ্টি হয়। একে অপরকে নিয়ে পাল্টাপাল্টি বক্তব্যও দেন। কিন্তু পরে ধীরে ধীরে তাদের সম্পর্কের বরফ গলতে থাকে। এবারের নির্বাচনে নিপুণ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে লড়ছেন তিনি।

আজ শুক্রবার (১৯ এপ্রিল) ভোটের দিন পীরজাদা হারুনকে সাংবাদিকেরা প্রশ্ন করেন, নির্বাচনে জয়ী হলে একই প্যানেল থেকে সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণকে স্নেহের চুমু দেবেন কি না?পীরজাদা হারুনের জবাব, পরিচালকরা আমদের যা করতে বলে তা করে থাকি। তারা পেটে ছুরি মারতে বললে তাই করি, আবার চুমু দিতে বললেও দেই। পুরো বিষয়টিই ক্যামেরার কারসাজি।

চুমুর প্রসঙ্গে তিনি আরও বলেন, ভালোবাসা থেকে চুমু আসে। শুধুমাত্র মানুষই চুমু দিয়ে থাকে, অন্য প্রাণীরা চুমু দেয় না। এটি হলো ভালোবাসার বহিঃপ্রকাশ। শুধুমাত্র প্রেমিক-প্রেমিকার জন্য এটি নয়।আর গতবার নিপুণের অভিযোগ প্রসঙ্গে পীরজাদা হারুন বলেন, নিপুনকে চুমু দিতে চাওয়ার বিষয়টি যে সঠিক নয়, সেটি প্রকাশিত হয়েছে। এমনকি নিপুন নিজেও বলেছে এমন কথা তিনি নিজ কানে শোনেননি।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টার পর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ মেয়াদী নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।২১ পদের বিপরীতে এ নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। একটি প্যানেলের নেতৃত্বে মিশা-ডিপজল, অপরটির নেতৃত্বে মাহমুদ কলি-নিপুণ। এবারের নির্বাচনে মোট ভোটার ৫৭১ জন। এর মধ্যে নতুন ভোটার হয়েছেন ৫০ জন।

এর আগে, জায়েদ-মিশা প্যানেল ক্ষমতায় থাকাকালে অনেকের সদস্যপদ বাতিল হয়েছিল। এরপর উচ্চ আদালতের নির্দেশে ১০৩ জন ভোটাধিকার ফিরে পান। নতুন ও ভোটাধিকার ফিরে পাওয়া ১৫৩ জন ভোটার এবার নির্বাচনে প্রভাব ফেলতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

 

 

 

সংশ্লিষ্ট খবর

Back to top button