৮ বিভাগের খবর

আর্মি অভিযানে কেএনএফ সন্ত্রাসী নিহত

রুমায় ব্যাংক ডাকাতিতে ৩ নারী সন্ত্রাসী পাকড়াও

 


স্টাফ রিপোর্টার/ রুমা বান্দরবান প্রতিনিধি :
বান্দরবানের রুমা উপজেলার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)-এর সশস্ত্র সন্ত্রাসী নিহত ৩ নারী সন্ত্রাসী পাকড়াও হয়েছেন। অভিযানে অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করেছে সেনাবাহিনী। সোমবার (২২ এপ্রিল) রাতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক বার্তায় এ তথ্য নিশ্চিত করেছে।

আইএসপিআর জানায়, বান্দরবানের রুমা উপজেলার দুর্গম মুনলাই পাড়া এলাকায় সোমবার অভিযান চালায় সেনাবাহিনী। অভিযানে কেএনএফের এক সশস্ত্র সন্ত্রাসী নিহত হয়েছেন। এ সময় অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।এর আগে সোমবার বান্দরবানের রুমা ও থানচিতে যৌথবাহিনীর বিশেষ অভিযানে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) আরও ৩ নারী সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে।
তারা হলেন, লাল নুন পুই বম (১৮), লাল রুয়াত ফেল বম (২০) ও লাল এং কল বম (২৬)।

জানা গেছে, গ্রেপ্তারকৃতরা সবাই রুমার ইডেন পাড়ার বাসিন্দা। বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতি, অস্ত্র লুট, অপহরণ ও আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলার ঘটনায় তাদের গ্রেপ্তার করা হয়।সোমবার দুপুরে গ্রেপ্তার তিন নারীকে আদালতে হাজির করা হলে আদালতের বিচারক মো. নুরুল হক আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ নিয়ে রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতির মামলায় ৭১ জনকে গ্রেপ্তার করল যৌথবাহিনী।

 

সংশ্লিষ্ট খবর

Back to top button